১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৮:০৯
ব্রেকিং নিউজ
ভোলায় শেখ ফজলুল হক মনি’র ৮৪ তম জন্মদিন পালিত অসুস্থ স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রীর সাহায্যের আবেদন লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া বোরহানউদ্দিনে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সংম্মেলন দলের বিরুদ্ধে নির্বাচন করেও ভালুকা ১নং উথুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রাজিব মন্ডল ভোলার সমৃদ্ধি কর্মসুচির আওতায় বিনামূল্যে দিনব্যাপি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত বিয়ে করে একাধিক স্বামীর নিকট মোহরানা আদায় করেন শাহনাজ পারভীন বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত বোরহানউদ্দিনে বিদ্যালয়ের সোলারের ব্যাটারী বিক্রি করে দিয়েছে প্রধান শিক্ষক ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল এর ৫৯ জন্মদিন পালিত

ভোলা জেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে সভাপতি মজনু সম্পাদক বিপ্লব

Reporter Name
  • Update Time : শনিবার, জুন ১১, ২০২২,
  • 128 Time View

মোঃ নাজিম উদ্দিন

ভোলা জেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এসময়ে ৩ বছরের জন্য ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি ও মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হযেছে। অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন , আওয়ামী লীগ কোন দিন কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি। বারে বারে ষড়যন্ত্রের শিকার হয়েছে। অন্ধকারের মধ্যে,  দুর্যোগের মধ্যে, অমানিশার মধ্যে এগিয়ে যাওয়ার নাম বাংলাদেশ আওয়ামী লীগ।  আমরা মৃত্যুর মিছিলে জীবনের জয়গান গাই, আমরা ধ্বংশস্তুপের মধ্যে সৃষ্টির পতাকা উড়াই, আমরা বাংলাদেশ আওয়ামী লীগ। তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা অভিমুখে উন্নয়নের পতাকা হাতে এগিয়ে চলেছি।  শনিবার ১১ জুন দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।  এসময় ওবায়দুল কাদের ভারচ্যুয়ালী যুক্ত হয়ে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন। সম্মেলনে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল  আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হত না। এসময় সমৃতিচারণ করে তোফায়েল আহমেদ আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৃত্যুকে আলিঙ্গন করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সবচেয়ে খরস্রোতা পদ্মা নদীর ওপর সেতু নির্মাণ করে বিশ্ববাসীকে দেখিয়ে দিয়েছেন। তিনি কারো কাছে মাথা নত করেন না। এসময়  তোফায়েল আহমেদ নেতাকর্মীদের উদ্দেশ্যে  আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান। সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন মন্ত্রী পদমর্যাদার পার্বত্য চট্রোগ্রাম শান্তিচুক্তি  বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপি।

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন বাংলাদশে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট ইউসুব হোসেন হুমায়ুন,  বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন  নাছিম,  বাংলাদেশ আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো: সিদ্দিকুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যিনর্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানী, বাংলাদেশ  আওয়ামী লীগের কার্যিনর্বাহী কমিটির সদস্য আনিসুর  রহমান, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের  সংসদ সদস্য আলী আজম মুকুল প্রমূখ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  এ্যাডভোকেট আফজাল হোসেন। সভা পরিচালনা করবেন ভোলা জেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From Ashraftech.Com
AshrafTech