২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ১০:৪৭
ব্রেকিং নিউজ
অসুস্থ স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রীর সাহায্যের আবেদন লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া বোরহানউদ্দিনে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সংম্মেলন দলের বিরুদ্ধে নির্বাচন করেও ভালুকা ১নং উথুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রাজিব মন্ডল ভোলার সমৃদ্ধি কর্মসুচির আওতায় বিনামূল্যে দিনব্যাপি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত বিয়ে করে একাধিক স্বামীর নিকট মোহরানা আদায় করেন শাহনাজ পারভীন বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত বোরহানউদ্দিনে বিদ্যালয়ের সোলারের ব্যাটারী বিক্রি করে দিয়েছে প্রধান শিক্ষক ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল এর ৫৯ জন্মদিন পালিত ভোলায় সাংবাদিক পরিবার ৪ দিন ঘরে অবরুদ্ধ বাড়ি যেতে পারছেনা শিশু সন্তান মানবেতর জীবনযাপন

ভোলার বাপ্তায় ৫ তারিখে সুষ্ট ভোটের জন্য প্রশাসনের সহযোগীতা চাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন

Reporter Name
  • Update Time : রবিবার, জানুয়ারি ২, ২০২২,
  • 299 Time View

ক্রাইম বিডি ডেক্স।
আগামী ৫ জানুয়ারী ভোটারগন যাতে কেন্দ্রে এসে নিরাপদে ভোট দিতে পারে প্রশাসনের কাছে এমনটি দাবী করেছেন, ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন। তিনি অভিযোগ করে বলেন, তার জনপ্রিয়তা দেখে শুরু থেক তাকে নির্বাচনী মাঠ থেকে সড়ানোর জন্য বিভিন্ন সড়যন্ত্রে লিপ্ত রায়েছেন প্রতিদন্ধী প্রার্থী ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা।
তিনি ক্যামারার সামনে আরো অভিযোগ করে বলেন, বিগত দিনে বিপ্লব মোল্লার বহিরাগত ক্যাডার বাহিনী বাপ্তা ইউনিয়নে প্রবেশ করে কামাল হোসেনের নির্বাচনী প্রচার প্রাচারণায় বাঁধা প্রদান করে। এ পর্যন্ত তার একাধিক কর্মী সমর্থকদের উপর হামলা চালিয়েছে বিপ্লব মোল্লার পালিত ক্যাডার বাহিনী। অন্যদিকে তার কর্মী সমর্থকদের বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে ভোটের মাঠে একক আধীপত্ত বিস্তারের জন্য চেষ্টা চলায়। এত সমস্যার মধ্যেও এখন পর্যন্ত কামাল হোসেন জীবনের ঝুকি নিয়ে, জনগনের অধীকার বাস্তবায়ন, অপরাধ মুক্ত ও বাপ্তা ইউনিয়নকে একটি উন্নয়নশীল মডেল ইউনিয়নের পরিনত করার জন্য নির্বচনী মাঠে টিকে রয়েছেন। দেখা গেছে সে প্রতিদিন এলাকাবাসীর সাথে কুশল বিনিময়, লিফলেট বিতরণ ও মত বনিময়ে ব্যস্ত সময় পাড় করছেন। আরো দেখা গেছে, তার প্রতিটি উঠান বৈঠক জন সমুদ্রে রূপ নিয়েছে। এমতাবস্থায় প্রাথী কামাল হোসেন বাপ্তা ইউনিয়নের প্রতিটি ভোট কেন্দ্রকে ঝুকিপূর্ণ মন্তব্য করে, আগামী ৫ জানুয়ারীর নির্বাচনটি সুষ্টু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের কাছে জোড় অনুরোধ জানান তিনি।
তবে এসকল অভিযোগ অস্বীকার করেন, চেয়ারম্যান প্রার্থী ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From Ashraftech.Com
AshrafTech