১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ভোর ৫:৫৮
ব্রেকিং নিউজ
ভোলায় শেখ ফজলুল হক মনি’র ৮৪ তম জন্মদিন পালিত অসুস্থ স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রীর সাহায্যের আবেদন লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া বোরহানউদ্দিনে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সংম্মেলন দলের বিরুদ্ধে নির্বাচন করেও ভালুকা ১নং উথুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রাজিব মন্ডল ভোলার সমৃদ্ধি কর্মসুচির আওতায় বিনামূল্যে দিনব্যাপি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত বিয়ে করে একাধিক স্বামীর নিকট মোহরানা আদায় করেন শাহনাজ পারভীন বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত বোরহানউদ্দিনে বিদ্যালয়ের সোলারের ব্যাটারী বিক্রি করে দিয়েছে প্রধান শিক্ষক ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল এর ৫৯ জন্মদিন পালিত

ভোলার বাপ্তায় ফখরুল হত্যাকারী শাহিন মেম্বার গংদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী

Reporter Name
  • Update Time : শনিবার, এপ্রিল ১৬, ২০২২,
  • 242 Time View

জসিম রানা, ভোলা।
ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ফখরুল ইসলাম হত্যাকারী শাহিন মেম্বার ও ফরিদ গংদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে সম্মিলিত এলাকাবাসী।
আজ দুপুরে বাপ্তা ইউনিয়নের চৌরাস্তা সড়কে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য গত ৫জানুয়ারী ভোলায় ইউপি নির্বাচনের দিন নির্বাচনী সহিংসতায় ফখরুল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করে শাহিন মেম্বার ও ফরিদ মালের লোকেরা। এতদিন সে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার রাতে ভোলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। এ ব্যাপারে দোষিদের দৃষ্টান্তমূলক স্বাস্থির দাবী করে মানববন্ধন কমসূচী পালন করেছে সম্মিলিত এলাকাবাসী।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, গত ০৫ জানুয়ারী ২০২২ ভোলা সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নিবাচনে বাপ্তা ইউনিয়নের ৯নং ওয়াড থেকে নিবাচন করেন টিউবওয়েল প্রতীকে মোঃ হুমায়ুন ও তার সাথে প্রতিদন্ধিতা করেন, ফুটবল প্রতীক নিয়ে মোঃ শাহিন মাল। ভোটের দিন নিহত ফখরুল ইসলাম চট্টগ্রাম থেকে এসে তার আত্মীয় হুমায়ুনকে ভোট দিয়ে বাড়ি ফেরার পথে স্থানীয় চৌমুহনী বাজারে শাহিন মালের নেতৃতে তার পালিত ক্যাডার বাহিনী ফখরুলকে গতী রোধ করে। এসময়ে উভয়ের বাক বিতন্ডের এক পযায়ে ফরিদ মাল, মহিন মাল, হোসেন মাল, এমরান মাল, পারভেজ মাল, নুরে আলম মাল, মহিউদ্দিন মাল, আনোয়ার মাল, শাকিল মাল ও মহিন মাল ফখরুলকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন যায়গায় কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতাল, এরপর বরিশাল শেবাচিমে, এরপর ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে সে চিকিৎসা নিয়েও পুরোপুরি সুস্থ হতে পারেনি। সবশেষ গত ১৫ সেপ্টেম্বর শুক্রবার মধ্য রাতে ভোলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। উল্লেখ্য গত ৫ জানুয়ারীর ঘটনা নিয়ে ভোলা সদর থানায় একটি মামলা হয়েছে। বতমানে এ রিপোট লেখা পযন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে ফের একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From Ashraftech.Com
AshrafTech