২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ বিকাল ৩:৩৩
ব্রেকিং নিউজ
অসুস্থ স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রীর সাহায্যের আবেদন লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া বোরহানউদ্দিনে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সংম্মেলন দলের বিরুদ্ধে নির্বাচন করেও ভালুকা ১নং উথুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রাজিব মন্ডল ভোলার সমৃদ্ধি কর্মসুচির আওতায় বিনামূল্যে দিনব্যাপি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত বিয়ে করে একাধিক স্বামীর নিকট মোহরানা আদায় করেন শাহনাজ পারভীন বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত বোরহানউদ্দিনে বিদ্যালয়ের সোলারের ব্যাটারী বিক্রি করে দিয়েছে প্রধান শিক্ষক ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল এর ৫৯ জন্মদিন পালিত ভোলায় সাংবাদিক পরিবার ৪ দিন ঘরে অবরুদ্ধ বাড়ি যেতে পারছেনা শিশু সন্তান মানবেতর জীবনযাপন

ভাঙা সড়ক পরিদর্শনে গিয়ে রোষানলে প্রকৌশলী

Reporter Name
  • Update Time : রবিবার, আগস্ট ১৩, ২০১৭,
  • 488 Time View

বরিশালের গৌরনদী উপজেলায় বরিশাল ঢাকা মহাসড়কের করুণ অবস্থা পরিদর্শনে গিয়ে বিক্ষুব্ধ জনতার রোষানলে পড়েছেন সওজের বিভাগীয় উপ-সহকারী প্রকৌশলী। পরিশেষে তিনি স্থান ত্যাগ করে রক্ষা পেয়েছেন।

ঘটনাটি ঘটেছে রোববার (১৩ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার মাহিলাড়া এলাকায়। যদিও বরিশাল সড়ক ও জনপদ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. হানিফ বলছেন সেখানে অপ্রীতির কোন ঘটনা ঘটেনি।

তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সড়ক ও জনপদের একটি গাড়ি মাহিলাড়া এলাকায় মহাসড়কে দেখতে পেয়ে স্থানীয় শতাধিক জনতা সেখানে ছুটে যায়। ওই গাড়ির মধ্যে বসা ছিলেন বরিশাল সড়ক ও জনপদ বিভাগের গৌরনদী উপজেলার দায়িত্বে থাকা উপ-সহকারী প্রকৌশলী মো. হানিফ। স্থানীয়রা গাড়িটিকে ঘিরে রেখে তাৎক্ষণিক ঘিরে ফেলেন।

একপর্যায়ে তারা প্রকৌশলীর কাছে জানতে চেয়েছেন ঈদ উল আযাহার আগে মহাসড়ক সংস্কার কাজ শুরু হচ্ছে বা হবে কী না। কিন্তু প্রকৌশলী কোন উত্তর দিতে না পারায় তাকে উত্তেজিত জনতা গাড়ি থেকে বের হতে দেয়নি। ফলে বাধ্য হয়ে দ্রুত স্থান ত্যাগ করেন তিনি।’’

সংক্ষুব্ধ জনতা সাংবাদিকদের কাছে অভিযোগ করেছে, দক্ষিণাঞ্চলের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম বরিশাল ঢাকা মহাসড়কটির গৌরনদীর ভুরঘাটা থেকে উজিরপুরের ইচলাদী পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার অংশে সড়ক বর্ধিতকরণের নামে খুঁড়ে ফেলে রাখা হয়েছে।

গত আট মাস যাবত ফেলে রাখার কারণে মূল সড়ক ক্ষতিগ্রস্থ হয়ে উজিরপুর ও গৌরনদী উপজেলার অংশ এখন মরন ফাঁদে পরিনত হয়েছে। কিন্তু বিষয়টি নিয়ে কেন যেন সড়ক বিভাগের কোন ভাবনা নেই। অথচ এই জনগুরুত্বপূর্ণ সড়কটি দিয়ে প্রতিদিন কয়েক লাখ যানবাহনে যাত্রী সাধারণ চলাচল করছে জীবনের ঝুঁকি নিয়ে।”

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From Ashraftech.Com
AshrafTech