সোমবার, ২৯ মে ২০২৩, ০৩:০০ অপরাহ্ন
শিরোনামঃ
Logo মানুষকে প্রতারণার হাত থেকে বাচানোর জন্য ডিজিটাল ব্যবস্থা চালু করেছেন প্রধান মন্ত্রী- এমপি মুকুল। Logo ভোলার ইলিশায় প্রতিপক্ষকে ফাসাতে স্বামী অন্তঃসত্ত্বা স্ত্রীকে জবাই করে হত্যা করলো Logo ভোলায় ঘূর্ণিঝড় মোখা’: সচেতনতামূলক প্রচারণায় এমপি মুকুল Logo দৌলতখানের চরখলিফায় ভূমিদস্যুদের জবর দখল ঠেকাতে ২নারী আহত Logo ভোলায়”মোখার” আক্রমণ থেকে মাঠের দন্ডায়মান ফসলসহ অন্যান্য ফসল রক্ষার্থে কৃষি বিভাগ এর কন্ট্রোল রুম Logo দৌলতখানের জমি সংক্রান্ত বিরোধে ভূমিদস্যুদের হামলায় আহত-৪ Logo দৌলতখানে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী উঠান বৈঠক Logo ভোলায় হাড়িয়ে যাওয়া ৭টি স্মার্ট ফোন ও বিকাশ প্রতারিত টাকা উদ্ধার করেছে পুলিশ Logo ভোলার শিবপুরে যৌতুকের দায়ে স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন চালিয়েছে এক পাষন্ড স্বামী Logo ভোলায় পুলিশের মাদকবিরোধী অভিযানে ৫ কেজি গাঁজা সহ আটক-১

বিএনপি বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে

Reporter Name / ৯৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ১১:০৬ অপরাহ্ন

অনলাইন নিউজ ডেস্ক: বিএনপি নির্বাচন বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ‘আন্তর্জাতিক নারী দিবস ২০২৩’ উপলক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচন চায় না। কারণ তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না। তবে বিএনপি নির্বাচন বর্জন করলেও দলটির নেতারা নির্বাচন করবে। সুতরাং নির্বাচন সবাইকে নিয়েই হবে।

তিনি বলেন, বিএনপি আগামী নির্বাচনকেও বাধাগ্রস্ত করার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। তবে নির্বাচন কারও জন্য থেমে থাকবে না।

তথ্যমন্ত্রী বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই বিএনপিপন্থীরা ব্যালট ছিনতাই করেছেন। এর আগেও বিএনপির আইনজীবীরা সুপ্রিম কোর্টে গিয়ে প্রধান বিচারপতির দরজায় লাথি মেরেছিল। বুধবার তারা ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাই করেছে। তারা আসলে প্রতিষ্ঠানকেই ধ্বংস করতে চায়। কোনো প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে, নিয়মতান্ত্রিকভাবে চলুক, সেটি তারা চায় না।

তিনি বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচন যেমন কারও জন্য থেমে থাকেনি। তেমনি আগামী ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে অথবা চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে যে নির্বাচন হবে সেই নির্বাচনও কারও জন্য থেমে থাকবে না ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design By : BD IT HOST