২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ভোর ৫:০৩
ব্রেকিং নিউজ
অসুস্থ স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রীর সাহায্যের আবেদন লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া বোরহানউদ্দিনে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সংম্মেলন দলের বিরুদ্ধে নির্বাচন করেও ভালুকা ১নং উথুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রাজিব মন্ডল ভোলার সমৃদ্ধি কর্মসুচির আওতায় বিনামূল্যে দিনব্যাপি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত বিয়ে করে একাধিক স্বামীর নিকট মোহরানা আদায় করেন শাহনাজ পারভীন বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত বোরহানউদ্দিনে বিদ্যালয়ের সোলারের ব্যাটারী বিক্রি করে দিয়েছে প্রধান শিক্ষক ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল এর ৫৯ জন্মদিন পালিত ভোলায় সাংবাদিক পরিবার ৪ দিন ঘরে অবরুদ্ধ বাড়ি যেতে পারছেনা শিশু সন্তান মানবেতর জীবনযাপন

বরিশাল ও বরগুনার ডিসিকে ওএসডি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জুলাই ২৫, ২০১৭,
  • 515 Time View

বরগুনা সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারিক সালমনের ঘটনায় বরিশাল ও বরগুনার জেলা প্রশাসককে (ডিসি) সরিয়ে নিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আজ সোমবার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব মো. মোজাম্মেল হক খান এনটিভি অনলাইনকে বলেন, ‘বরিশালের ডিসি গাজী মো. সাইফুজ্জামান ও বরগুনার ডিসি বশিরুল আলমকে ওএসডি করা হয়েছে।’

গত ৭ জুন ইউএনও তারিক সালমনের বিরুদ্ধে আদালতে মামলা করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক (বর্তমানে বহিষ্কৃত) ও জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়েদুল্লাহ সাজু। মামলার আরজিতে অভিযোগ করা হয়, আগৈলঝাড়া উপজেলায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের আমন্ত্রণপত্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ব্কিৃত করে ছাপা হয়েছে। বঙ্গবন্ধুর বিকৃত ছবি দেখে মর্মাহত হয়ে তিনি পাঁচ কোটি টাকার মানহানির অভিযোগে মামলা করেন।

ওই মামলায় বিবাদী ইউএনও গাজী তারিক সালমনকে সমন দেওয়া হয়। এর পর ১৯ জুলাই বুধবার বেলা ১১টার দিকে আদালতে হাজির হন ইউএনও। তাঁর জামিন নামঞ্জুর করে জেলে পাঠানোর আদেশ দেন জেলার মুখ্য মহানগর বিচারিক হাকিম মোহাম্মদ আলী হোসাইন। প্রায় তিন ঘণ্টা কোর্টহাজতে থাকার পর দুপুর ২টায় আবার তাঁকে জামিনে মুক্তির নির্দেশ দেন একই বিচারক।

গতকাল রোববার মামলার বাদী বরিশাল আইনজীবী সমিতির সভাপতি (আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত) ওবায়েদুল্লাহ সাজু আদালতে উপস্থিত হয়ে মামলা প্রত্যাহারের আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক অমিত কুমার মামলাটি খারিজ করে দেন।

এদিকে, এ ঘটনা তদন্তে আজ পাঁচ সদস্যের কমিটি গঠন করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From Ashraftech.Com
AshrafTech