২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১২:৩৯
ব্রেকিং নিউজ
অসুস্থ স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রীর সাহায্যের আবেদন লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রী মাদ্রাসায় ২০২২ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া বোরহানউদ্দিনে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সংম্মেলন দলের বিরুদ্ধে নির্বাচন করেও ভালুকা ১নং উথুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রাজিব মন্ডল ভোলার সমৃদ্ধি কর্মসুচির আওতায় বিনামূল্যে দিনব্যাপি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত বিয়ে করে একাধিক স্বামীর নিকট মোহরানা আদায় করেন শাহনাজ পারভীন বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত বোরহানউদ্দিনে বিদ্যালয়ের সোলারের ব্যাটারী বিক্রি করে দিয়েছে প্রধান শিক্ষক ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল এর ৫৯ জন্মদিন পালিত ভোলায় সাংবাদিক পরিবার ৪ দিন ঘরে অবরুদ্ধ বাড়ি যেতে পারছেনা শিশু সন্তান মানবেতর জীবনযাপন

এবছরের বাজেট ধনী-গরীব সকলের জন্য শান্তির প্রতিক- ভোলায় এমপি শাওন

Reporter Name
  • Update Time : শনিবার, জুন ১৯, ২০২১,
  • 229 Time View

জসিম রানা, ভোলা।

ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন,২০২১-২০২২ অর্থবছরে সব শ্রেণির মানুষের কথা মাথায় রেখে বাজেট দিয়েছে শেখ হাসিনা সরকার। এ বাজেট দিয়েই হবে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশের অভিযাত্রা ও জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলা, শান্তি-সম্প্রীতি ও সুশাসন নিশ্চিত করা হবে। সকালে লালমোহন পৌর পর্ষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এমপি শাওন আরো বলেন,২০২১-২০২২ অর্থবছরের বাজেট যথাযথভাবে কার্যক্রম বাস্তবায়ন ও অংশীজনদের সম্পৃক্ততা নিশ্চিত করতে এই বাজেটে টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ বিশেষ গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়েছে। একই সঙ্গে শেখ হাসিনা সরকারের নির্বাচনি ইশতেহারের সঙ্গে সামঞ্জস্যতা রেখে রূপকল্প-২০৪১ এবং ডেল্টা পরিকল্পনা ওপর বিশেষ গুরুত্বারোপ করা হয়েছে।

সভায় লালমোহন পৌরসভার উন্নয়নে আয় ও ব্যায়ের খাতগুলো তুলে ধরে ১০৮ কোটি টাকার বাজেট প্রস্তাব তুলে ধরেন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন।

পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন,লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারী, নাগরীক সমাজের প্রতিনিধি ও বিভিন্ন প্রন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From Ashraftech.Com
AshrafTech